Tuesday,  Sep 18, 2018   03:05 AM
Untitled Document Untitled Document
সংবাদ শিরোনাম: •লক্ষ্মীপুরে মাদক ব্যবসায়ীর মুক্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন, বিপাকে শিক্ষক •রামগঞ্জে মাদ্রাসায় শিক্ষার্থীদের বলাৎকার; অভিভাবকগণ আতঙ্কে •রামগঞ্জে ক্ষুদে মেসি: ৪ ম্যাচে ৯ গোল! •পশুর সাথে শত্রুতা- অল্পের জন্য রক্ষা! •একজন যোগ্য শিক্ষকের হাত ধরে তৈরি হয় একজন সু-নাগরিক...... ড. আনোয়ার হোসেন খাঁন •রামগঞ্জে রমজান উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত •লক্ষ্মীপুরে রেড ক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
Untitled Document

আলহাজ্ব রোটারিয়ান মোঃ শোয়ায়েব হোসেন (সখা)র কিছু কথা

তারিখ: ২০১৮-০২-১৩ ২০:৫৬:৫৫  |  ৩৬৭ বার পঠিত

0 people like this
Print Friendly and PDF
« আগের সংবাদ পরের সংবাদ»

“রামগঞ্জে টাকার বিনিময়ে আ’লীগের কমিটি দেয়ার অভিযোগ” শীর্ষক প্রকাশিত প্রতিবেদনটির তীব্র প্রতিবাদ ও নিন্দা  জানাচ্ছি  এবং উক্ত প্রতিবেদনটি ভুল এবং মিথ্যা বানোয়াট বিধায় এর বিরুদ্ধে আমার অবস্থান । প্রতিবেদনটি প্রতিহিংসামূলক, বিভ্রান্তিকর এবং অপপ্রচার মূলক ।
ছাত্র জীবন থেকেই  আওয়ামীলীগ তথা ছাত্রলীগের এক জন সক্রিয় কর্মী হিসেবে আমি মোঃ শোয়ায়েব  হোসেন (সখা) রাজপথে আছি ।
আমি..........
× বাংলাদেশ আওয়ামী প্রচার ও প্রকাশনালীগ এর কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক পদে বর্তমানে দায়িত্বরত আছি ।
× রামগঞ্জ সরকারী ডিগ্রী কলেজে ছাত্র সংসদে দুই দুই বার  প্রতিনিধি নির্বাচন করিয়াছি ।
× রামগঞ্জ সরকারী ডিগ্রী কলেজের ছাত্র সংসদ নির্বাচন ১৯৮৯ এ আমি এ.জি.এস পদে ছাএলীগ থেকে মনোয়ন পাওয়া সতে¦ও সংগ্রাম পরিষদের ব্যানারে নির্বাচন করার কারনে ছাএ ইউনিয়ন কে এ,জি,এস পদ ছেড়ে দিই । ফলে আমি ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন করি।
× রামগঞ্জ থানা ছাএলীগ এর সাবেক ক্রীড়া সম্পাদক  হিসেবে দায়িত্ব পালন করিয়াছি ১৯৮৮ সাল থেকে পরবর্তী সময় পর্যন্ত।
× সাবেক জয়েন্ট কনভেনর বৃহত্তর নোয়াখালী ”ল” ছাএ ঐক্য পরিষদ এ দায়িত্বরত ছিলাম ।
× চট্রগ্রামস্থ বৃহত্তর নোয়াখালী সমিতির জীবন সদস্য ও ঢাকাস্থ লহ্মীপুর জেলা সমিতির জীবন সদস্য ।
× ঢাকাস্থ রামগঞ্জ সমিতির জীবন সদস্য ।
× রামগঞ্জ দল্টা ডিগ্রী কলেজের বিদুৎসাহী সদস্য ।
× আথাকরা উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য।
× আথাকরা দাখিল মাদ্রাসার বিদুৎসাহী সদস্য।
× দেবনগর আমির উদ্দীন  ব্যাপারী বাড়ী জামে মসজিদের সভাপতি।
× দেবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালকনা পর্ষদে তিন তিন বার (০৩) সভাপতি পদে নির্বাচিত হয়ে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন  করে যাচ্ছি এবং রামগঞ্জ উপজেলার ১৬৯ (একশত উনসত্তর) টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আমি দুই বার শ্রেষ্ট ম্যানিজিং কমিটির সভাপতি সরকারীভাবে নির্বাচিত হয়  ।
× রামগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল , কলেজ ও  মাদ্রাসার মেধাবী ছাএ ছাএীদের মধ্যে বৃত্তি প্রদান সহ আর্থিক সহায়তা মাধ্যমে শিক্ষা উন্নয়নে বিশেষ ভূমিকা রেখে যাচ্ছি ।
× হেরা গ্রুপ অব কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর হিসেবে বর্তমানে দায়িত্বরত আছি ।
× রোটারী ক্লাব অব গুলশান এভিনিউ এর সভাপতি  পদে (২০১৯-২০২০) জন্য নির্বাচিত হয়েছি ।
× বাংলাদেশ ফার্নিচার, মেন্যুফ্যাকচারার ওনার্স এসোসিয়েশন এর সদস্য।
× বাংলাদেশ গ্লাস মার্চেন্ট এসোসিয়েশন এর সদস্য।
× সাবেক সভাপতি লিও ক্লাব অব ঢাকা ব্লুজ ৩১৫ বি-২ ।
× রিজিওনাল ডিরেক্টর অব লিও ডিস্ট্রিক কাউনন্সিল ৩১৫ বি-২ ।
× ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এর সদস্য।
× দেশের বেসরকারী আবাসন শিল্প সংগঠন (রিহ্যাব) এর সদস্য ।
× বেসরকারী পর্যটন শিল্প সংগঠন রিয়েল এস্টেট ইনভেস্টরস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (প্রিয়াব) এর সাংগঠনিক সম্পাদক ।
আমি ছাত্র জীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং তার রেখে যাওয়া অসমাপ্ত স্বপ্ন গুলোকে  সমাপ্ত করতে  তারই সুযোগ্য কন্যা , মমতাময়ী , মাদার অব হিউম্যান, দেশের মধ্যমনি, যার নেতৃত্বে এ দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় নিয়ে রাজনীতিতে সক্রিয় ভূমিকায় এবং দলের দুঃসময়ে রাজপথের সংগ্রামী সৈনিক ও খেটে খাওয়া মেহনতী মানুষের পাশে থেকে তাদের অধিকার প্রতিষ্ঠা তথা সমাজ ব্যবস্থার উন্নয়ন ও এই দেশ কে সামনে এগিয়ে নেওয়ার জন্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে  সর্বদা সচেষ্ঠ আছি এবং থাকব ইনশাল্লাহ ।
 
দলের দুঃসময়ে , দলকে সুসংগঠিত করতে , গণতন্ত্র প্রতিষ্ঠা , স্বৈরাচার বিরোধী আন্দোলনে  আমার পদচারণ রাজপথে ছিল এবং আছে। দেশের সব থেকে পুরাতন রাজনৈতিক দল, ঐতিহ্যবাহী এবং এশিয়া মহাদেশের সর্ব বৃহৎ রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ এর এক জন সক্রিয় কর্মী হিসেবে আমি মোঃ শোয়ায়েব  হোসেন (সখা) গর্ববোধ করি ।

সঠিক শিক্ষায় সুশিক্ষিত হয়ে রাত দিন পরিশ্রম করে মাথার গাম পায়ে ফেলে মেধা ও বুদ্ধি কে কাজে লাগিয়ে সৎ ও নিষ্ঠার সাথে আজ আমি সমাজে এক জন সফল ব্যবসায়ী হিসেবে পরিচিতি লাভ করেছি । দ্রারিদ্র্য বিমোচন , সুষ্ঠু সমাজ ব্যবস্থা , সন্ত্রাস মুক্ত শিক্ষাঙ্গন , র্দুনীতি মুক্ত দেশ , অন্যায়ের প্রতিবাদ , জঙ্গি বিরোধী  আান্দোলন , মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে সবাই কে সাথে নিয়ে অবিরাম কাজ করে যাচ্ছি । আমি রামগঞ্জে একাধিক মসজিদ , মাদ্রাসা , স্কুল , কলেজের পরিচালক পর্ষদে গুরুত্বপূর্ণ পদে থেকে  সৎ ও নিষ্ঠার সাথে পরিচালনা করে যাচ্ছি।
১৯৯০ সাল থেকে এই পর্যন্ত রামগঞ্জ আওয়ামীলীগ এর রাজনীতীতে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে পৃষ্ঠপোষকতা করে যাচ্ছি । আমি কখনও কোন প্রকারের অন্যায় অপরাধ কাজে লিপ্ত হইনি । রাজনীতিতে দীর্ঘ সময় অতিবাহিত করার পরেও এই রামগঞ্জে কোন পদ পদবীর প্রত্যাশা করিনি । বর্তমান  রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর নবগঠিত কমিটির সম্মানিত সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু ভাইয়ের সাথে সম্মেলনের দিনের পর থেকে বীর মুক্তিযোদ্ধা মরহুম সৈয়দ আহমেদ পাইন ভাইয়ের নামাযের জানাযার আগ পর্যন্ত সফিক মাহমুদ পিন্টু ভাইয়ের সাথে আমার কোন প্রকার সাক্ষাৎ হয়নি ।
আজ আমি সত্যিই দুঃখ প্রকাশ করছি ও নিন্দা জানাচ্ছি যে আমাদের রামগঞ্জ উপজেলা এই সংগঠনের মাঝে কিছু সুবিধাবাদী , চাটুকারী , স্বার্থন্বেষী ও দুধের মাছি ন্যায় কিছু রাজনৈতিক  ব্যক্তি আছে যারা বর্তমান  সুসংগঠিত  রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কে বিভক্ত সৃষ্টি করে আমাকে  নিয়ে ব্যক্তিগত ও  রাজনৈতিক ভাবে মিথ্যা বানোয়াট ও প্রতিহিংসা মূলক অপপ্রচারের  মাধ্যমে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে এবং হেয় প্রতিপন্ন করার অপচেষ্ঠা চালিয়ে যাচ্ছে ।
আপনাদের সকলের মাধ্যমে আমি এই মর্মে চ্যালেঞ্জ করিতেছি যে, যদি আমি কোন টাকা পয়সা অথবা এক কাপ চা ও কাউকে আপ্যায়ন করে থাকি এই পদ পদবী পাওয়ার জন্য তাহলে তাহা যদি আপনারা কেউ প্রমান করিতে পারেন আপনাদের দেওয়া যে কোন শাস্তি মাথা পেতে মেনে নিব । আর যদি অভিযোগকারীরা প্রমান করতে ব্যর্থ  হন তাহলে আমি আপনাদের মাধ্যমে এই মিথ্যা অভিযোগের সুবিচার প্রার্থনা করছি এবং আমি সকলের সহযোগীতা নিয়ে আইনী ব্যবস্থা তথা মানহানী মামলার প্রস্তুতি নিচ্ছি ।
প্রিয় সাংবাদিক ভাইয়েরা  আপনাদের কলম ও কালির মাধ্যমে  সৎ ও নিষ্ঠার সাথে সঠিক এবং সত্য তথ্য উপস্থাপন এর মাধ্যমে  জাতিকে  সঠিক পথে পরিচালিত  করতে বাংলাদেশের ইতিহাসে এক  অনন্য ভূমিকা পালন করে যাচ্ছেন। তাই আপনাদের কাছে আজ সরনাপন্ন হয়েছি যে সঠিক এবং সত্য তথ্য উপস্থাপনের মাধ্যমে  রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর নবগঠিত কমিটিতে  সৎ ও নিষ্ঠা, স্বচ্ছ ও ত্যাগী  রাজনৈতিক  ব্যক্তিদের সঠিক পদ ও পদবী নিশ্চিত  করতে এক  অনন্য ভূমিকা রাখবেন এবং একটি সুষ্ঠ তদন্তের মাধ্যমে” রামগঞ্জে টাকার বিনিময়ে আ’লীগের কমিটি দেয়ার অভিযোগ ” শীর্ষক প্রকাশিত মিথ্যা বানোয়াট , উদ্দেশ্য প্রণোদিত প্রতিবেদনটির  যথার্থ সত্যতা যাচাই করে প্রয়েজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।
সকলের সু-স্বাস্থ্য সুন্দর জীবন কামনা করছি।

আল্লাহ হাফেজ
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু
বাংলাদেশ চিরজীবী হউক।
তাং- ১৩/০২/২০১৮ ইংরেজী।


এ পাতার অন্যান্য সংবাদ

•কমলনগরে জেএসডি’র প্রতিনিধি সভা •রামগঞ্জে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ নিয়ে ষড়যন্ত্র মেনে নেয়া হবে না ....সাবেক কয়েকজন ছাত্রনেতা •রামগঞ্জে আওয়ামীলীগের বিজয় মিছিল ও সমাবেশ •দলের নিবেদিত প্রান নেতা শামসুল হক মিজানকে পদে দেখতে চান নেতাকর্মীরা •রামগঞ্জের রাজনীতির হালচাল, আওয়ামীলীগ: ভাইয়ের রাজনীতির কবলে আওয়ামীলীগ, সাড়ে ৪মাসেও হয়নি পূর্ণাঙ্গ কমিটি •রামগঞ্জে বিএনপির ১ ডজন সিনিয়র নেতার বহিস্কারে কোনঠাসা বিএনপি-পদবী বঞ্চিত অনেকেই •রামগঞ্জে করপাড়া বিএনপির সভাপতিকে অব্যহতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
Untitled Document
  • সর্বশেষ সংবাদ
  • সবচেয়ে পঠিত
  • এক্সক্লুসিভ

  • Top
    Untitled Document